এস ইসলাম, নাটোর সংবাদদাতাঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এর মাসে নাটোরের লালপুরে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার ২৮ আগষ্ট বিকেলে উপজেলার পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানা কনকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল । এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহমেদ সাগর, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, যুগ্ম সম্পাদক গোলাম কাওসার, আ, স,ম মাহামুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা আওয়ামীলীগের নেতা ফিরোজ আল হক ভূঁইয়া, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, ওয়ালিয়়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূরে আলম সিদ্দিকী, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ । অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ শহিদুল ইসলাম বকুল সু চিকিৎসার জন্য দুই জনকে ৩০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা প্রদান করেন।

বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সদস্যদের ও সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করার মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয় । পরে অনুষ্ঠান শেষে তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *