এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলায় ৪নং আড়বাব ইউনিয়ন সহ ১০টি ইউনিয়নে এক একযোগে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিয়নে সকল দরিদ্র, দু:স্থ, অসহায় ও অস্বচ্ছল পরিবারের মাঝে ভিজিএফ(আর্থিক) এরং জিআর (ক‍্যাশ) এর অর্থায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তার নগদ অর্থ বিতরণ করা হয়।

বুধবার (১২মে ) সকালে ৪নং আড়বাব ইউনিয়ন পরিষদের আয়োজনে উক্ত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ইসাহাক আলী।

উপজেলার প্রত্যেক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠানিত হয়েছে চংধুপইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আল বেলাল, বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান, কদমচিলান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা,দুয়ারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম লাভলু, অর্জুনপুর -বড়মহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার,লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী পলাশ, ইশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়,দুড়দুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ জহুরুল ইসলাম।

এছাড়াও ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য এবং কর্মকর্তা, কর্মচারী-বৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার( ভূমি )শাম্মী আক্তার জানান, করোনায় দু:স্থ, অসহায় ও অসচ্ছল পরিবার মাঝে উপজেলায় ৫০০ করে ১০ ইউনিয়নে মোট ৫০০০ পরিবারকে(জিআর) ৫০০ শত টাকা করে মোট-২৫ লাখ টাকা।

আরও উপজেলায় ১৩,৮৭৪ পরিবারকে (ভিজিএফ) ৪৫০ শত টাকা করে মোট-৬২ লাখ ৪৩হাজার ৩০০ শত টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। উপজেলা ইউনিয়নের কার্ড বিভাজন: লালপুর- ১৭৩০,ঈশ্বরদী- ১৪৯৮, চংধুপইল-১৯৮৮,আড়বাব- ১৫৪১,বিলমাড়িয়া- ১০৯২,দুয়ারিয়া- ১৩৩৬,ওয়ালিয়া- ১৬৫১,দুড়দুরিয়া- ১৪৮৫,অর্জুনপুর-বরমহাটি- ৭২৫, কদিমচিলান- ১১২৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *