এস ইসলাম, নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে ৩৩৩ নম্বরে ফোন করে প্রধানমন্ত্রী উপহার খাদ‍্য সহায়তা পেল লালপুরের গোপালপুর পৌরসভার কেশবপুর গ্রামের দরীদ্র, অসহায়, প্রতিবন্ধী কাবিল প্রামানিক(৭০) ।

শনিবার (৮ মে )সকাল ১১টার দিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে তার বাসায় খাদ‍্য সহায়তা পৌঁছে দেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার ( দায়িত্বপ্রাপ্ত )ও সহকারী কমিশনার (ভূমি )শাম্মী আক্তার এই খাদ্য সহায়তা পৌছে দেন।সে ওই গ্রামে মৃত ঈমান প্রামানিকের ছেলে। খাদ‍্য সহায়তা পেয়ে কাবিল প্রামানিক খুব খুশি। তিনি এলাকার স্থানীয় লোক দিয়ে ৩৩৩ নম্বরে ফোন দেওয়ান।তিনি জানান আমি প্রতিবন্ধী, অসহায়,আমার পরিবারে রোজগার করার মত কেউ নেই,বেশ কিছু দিন ধরে মানবেতর জীবন যাপন করছি,উপায়ন্তর না দেখে ৩৩৩ নম্বরে কল করে সহায়তার আবেদন জানিয়েছিলাম।তবে এগুলো ফুরিয়ে গেলে কিভাবে দিন যাপন করব ভেবে পাচ্ছি না।

এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহি অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার বলেন এ পযর্ন্ত উপজেলা মোট ৩৮ টি পরিবার উক্ত ৩৩৩ নাম্বারে ফোন করে এ খাদ‍্য সহায়তা চেয়েছে, আমরা বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রী এ খাদ‍্য সহায়তা পৌছে দিচ্ছি ।আগামীকালকের মধ্যেই সবার কাছে প‍ৌছে যাবে। খাদ‍্য সহায়তার মধ্যে রয়েছে চাউল,ডাউল, তেল,লবন, সাবান,মাক্স ও হ‍্যান্ড স‍্যানিটাইজার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *