এস ইসলাম, স্টাফ রিপোর্টার:

নাটোরের লালপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্বিতীয় ধাপে এর পাদুর্ভাব কমাতে ও জনসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লালপুরে উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির উদ্যোগে ৫ দিন ব্যাপী সাধারণ মানুষের মধ্যে ৫ হাজার মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) প্রথম দিন সকাল থেকে সারাদিন ব্যাপী উপজেলার লালপুর হলমোড় বাজার হতে শুরু করে হাসপাতাল ও থানা মোড়, মোহরকয়া বাজার, বিলমাড়ীয়া বাজার, দুড়দুড়িয়া ইউনিয়নের ভেল্লাবাড়ীয়া বাজার, আটটিকা মোড় সহ আশেপাশের এলাকায় মাস্ক বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন লালপুর থানা অফিসার ইনচার্জ ফজলুর রহমান, ওসি তদন্ত আবু সিদ্দিক, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও লালপুর বার্তা পত্রিকার সম্পাদক আব্দুল মোত্তালেব রায়হান এবং সাধারন সম্পাদক , দৈনিক সংবাদ পত্রিকার লালপুর প্রতিনিধি প্রভাষক মোয়াজ্জেম হোসেন। সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার লালপুর প্রতিনিধি প্রভাষক সাহীন ইসলাম, সহ সভাপতি ও উত্তরবঙ্গা বার্তা স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ মাস্টার, সহ-সভাপতি ও দৈনিক চলন বিলের খবর চীফ রিপোর্টার সালাহ্ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদ ও দৈনিক রাজশাহী সংবাদ লালপুর প্রতিনিধি ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সিনমা লালপুর প্রতিনিধি অধ্যক্ষ ইনতাজ আলী, লালপুর বার্তা প্রতিনিধি ফারহানুর রহমান রবিন, তথ্য, গবেষনা ও ক্রীড়া সম্পাদক ও চলবিলের খবর মাহাবুর রহমান, সদস্য ও দৈনিক আলোর লালপুর উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান, আমজাদ হোসেন, শাহীন আলম প্রমূখ।

এসময় দ্বিতীয় ধাপের করোনা সংক্রমন রোধে জনসচেতনতায় করোনা প্রতিরোধে মাস্ক পরিধান ও সরকার কর্তৃক নিয়মকানুন মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *