এস ইসলাম, স্টাফ রিপোর্টারঃ

নাটোরের লালপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে উপজেলার বিভিন্ন জায়গায় সাধারন জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধি ও কোভিড- ১৯ দ্বিতীয় ধাপের সংক্রমণ রোধে ৫ দিনব্যাপী মাস্ক বিতরন কর্মসূচির ২য় দিনে শুক্রবার (০৯ এপ্রিল) মাস্ক বিতরন করা হয়।

২য় দিনে উপজেলার সালামপুর বাজার, আব্দুলপুর বাজার, স্টেশন বাজার, ধুপইল বাজার ও ওয়ালিয়া বাজার এলাকায় মাস্ক বিতরন করা হয়।

ভিন্ন ভিন্ন স্থানে এ সময় উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, হাফিজ-নাজনীন ফাউন্ডেশনের সহ-সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান, তমালতলা কৃষি ও কারিগরি ডিগ্রী কলেজের অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু, ওয়ালিয়া ফাঁড়ি ইনচার্জ ফারুক হোসেন তালাশ, আব্দুলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ধীরেন্দ্রনাথ, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, সাধারন সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, সহ-সভাপতি সালাহ্ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইনতাজ আলী, দপ্তর সম্পাদক জামিল হোসেন, ক্রীড়া ও তথ্য সম্পাদক মাহাবুর রহমান, সদস্য জামিরুল ইসলাম, ফারহানুর রহমান রবিন, সাব্বির রহমান মিঠু, আশরাফুল আলম মামুন প্রমূখ।

এ সময় হ্যান্ড মাইকের মাধ্যমে দ্বিতীয় ধাপের করোনা সংক্রমন রোধে জনসচেতনতায় করোনা প্রতিরোধে মাস্ক পরিধান ও সরকার কর্তৃক নিয়মকানুন মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *