মোঃআজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার:

নড়াইলের লোহাগড়ার ফয়েজমোড়ে অবস্থিত বৈশাখী আবাসিক হোটেলে গাঁজা ও ইয়াবা সেবনকারীর জেল ও জরিমানা, এবং জুয়া খেলার অপরাধে বিএনপি নেতা সহ চার জনের ভ্রাম্যমাণ আদালতের জরিমানা।

৩০অক্টোবর ২০২১ তারিখ শনিবার রাত আনুমানিক সাড়ে ৮/ টার সময় নড়াইলের
ডিবি পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া ফয়েজ মোড় বৈশাখী আবাসিক হোটেলে ৩ তলায় থেকে অভিযান চালিয়ে ৪ জন কে জুয়া খেলা অবস্থায় আটক করেন।

এসময় ওই হোটেলের ২য় তলা থেকে ৪ জন মাদক সেবনকারী কে আটক করেছে ডিবি পুলিশ।

এসময় জুয়া খেলার অপরাধে আটক করা হয় মল্লিকপুর গ্রামের ১/মাহমুদ খা আহ্বায়ক লোহাগড়া উপজেলা যুবদল বিএনপি নেতা, ২/লোহাগড়া মদিনা পাড়ার আইয়ূব এর ছেলে ইমরান, ৩/ মল্লিপুর গ্রামের ভিপি সবুজ যুবদল বিএনপি নেতা,
৪/ মল্লিকপুর গ্রামের খিজির থানা যুবদল সদস্য বিএনপি,এই
চার জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০০ টাকা করে জরিমানা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

এদিকপ হোটেলে গাঁজা ও ইয়াবা সেবন করার অপরাধে হোটেল মালিক ঠান্ডু সহ চার জন কে ৫০০০ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত, এবং ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালতের সহকারী ভূমি কমিশনার রাখি ব্যানার্জি। তাহারা হলেন ১/শিমুল, লোহাগড়া জয়পুর। ২/ আসলাম উদ্দিন ঠান্ডু লোহাগড়া সরকার পাড়া ৩/ মামুন শরীফ লোহাগড়া কলেজ পাড়া,ও ,৪/ রুবেল লোহাগড়া পুদ্ধার পাড়া এই ৪ জন কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫০০০ টাকা করে জরিমানা ও ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এলাকা থেকে জানা যায়, হোটেল বৈশাখী আবাসিক বিভিন্ন ধরনের অপকর্ম হয়ে থাকেন,এগুলো যেন না হয় আর সে জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন সুশীল সমাজের মানুষ।

Leave a Reply