মোঃঅাজিজুর বিশ্বাস,লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি:

নড়াইলে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা ও বাংলাদেশের ফুটবল জাগরণের লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

১২ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৩ টায় লোহাগড়া উপজেলার শেখ রাছেল মিনি স্টেডিয়াম (মোল্যার মাঠ) এ কিংস সোহানী স্পোর্টস এর আয়োজনে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় মুখোমুখি হয় ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ বনাম টিম সোহানী ফুটবল একাদশ নড়াইল। জেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ ২ গোলে টিম সোহানী একাদশ নড়াইল কে পরাজিত করে,এসময় ব্যারিস্টার সৈয়দ সুমন একাদশের হয়ে রিংকু ও ব্যারিস্টার সুমন ১ টি করে গোল করতে সক্ষম হয়।

উক্ত খেলায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তুজার গর্বিত পিতা,বিশিষ্ট সমাজসেবক,গোলাম মর্তুজা স্বপন,নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসীম উদ্দিন পিপিএম বার,এসময় আরো উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু,উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন,কৃষক প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা ইমাম আলী খান,লোহাগড়া থানা পুলিশের অফিচার্জ ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমানসহ আরো অনেকে।

এসময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন এমন একটি আয়োজনে আসতে পেরে খেলতে পেরে আমি ধন্য এবং সংসদ মাশরাফি কে তিনি ধন্যবাদ জানান, এবং যুবসমাজ কে মাদক সন্ত্রাস মুক্ত করতে খেলাধুলায় আসতে সকল যুবকদের আহবান জানান।পরিশেষে বিজয়ী দলের অধিনায়ক ব্যারিস্টার সুমন এর হাতে ট্রফি তুলে দেন সংসদ মাশরাফির পিতা গোলাম মর্তুজা স্বপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *