মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের লৌহজং প্রেসক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে উপজেলার ঘোড়দৌড় বাজারস্থ দৌলত কমপ্লেক্সে লৌহজং প্রেসক্লাব কার্যালয়ে লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মানিক মিয়ার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিলে লৌহজং প্রেস ক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়। পরে কেক কেটে প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন লৌহজং প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রাকিব, কোষাধ্যক্ষ আ স ম আবু তালেব, দপ্তর সম্পাদক ফৌজি হাসান খান রিকু, কার্যকরী সদস্য আতিক এ রহিম, মো. রমজান হোসাইন খান রকি, মোশারফ হোসেন বাবু, সদস্য মো.সোহেল রানা, আসাদুজ্জামান নবীন, তরিকুল ইসলাম সাইম ও রতন মাদবর।

লৌহজং প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, প্রধান মন্ত্রীর সাবেক প্রেস সচিব ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর প্রধান সম্পাদক ও ব্যবস্থপনা পরিচালক এবং লৌহজং প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ, মুন্সীগঞ্জের স্থানীয় দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাছির উদ্দিন উজ্জ্বল, দৈনিক রজত রেখার সম্পাদক মোহাম্মদ আমানউল্লাহ প্রধান শাহীন, মুন্সীগঞ্জের খবরের সম্পাদক সোহানা তাহমিনা, নাগরিক সময়ের সম্পাদক তানভীর হাসান, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা, টংগিবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আবু বাক্কার মাঝি, সিরাজদিখান প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ বাবুল, সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জোবায়ের প্রমুখ।v

Leave a Reply