মাগুরা প্রতিনিধি:

খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় নব নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন (এনডিসি)।

মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুল সহ সকল কাউন্সিলকে নিয়ে শপথ গ্রহণ করেন।

খুলনায় শপথ অনুষ্ঠান শেষে দুপুর ৩টায় মাগুরা ফিরলে পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীরা মেয়র এবং নব নির্বাচিত সকল কাউন্সিলদের ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান। এ সময় মেয়র খুরশীদ হায়দার টুটুল পৌর ভবনের প্রধান ফটকে দাঁড়িয়ে পৌর কমকর্তা-কর্মচারিদের ধন্যবাদ জানান। তার আগে কৃতজ্ঞতা প্রকাশ করেন পৌর নাগরিক এবং ভোটারদের প্রতি।

মেয়র উপস্থিত কর্মকর্তা কর্মচারিদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, আপনারা নিয়মিত বেতন পাননি। তারপরও নাগরিকদের সেবাতে নিয়োজিত রেখেছেন। যে কারণেই সাধারণ মানুষ কাজের স্বীকৃতি হিসেবে আমাদের আবার নির্বাচিত করেছেন।

পৌরসভার নাগরিকদের পরিশোধিত ট্যাক্সে আমাদের চলতে হয়। বিধায় তাদের সেবার বিনিময়ে আমরা, সকলেই ভালো থাকতে চাই এই কথাটিও উল্লেখ করেন তিনি।

১৬ জানুয়ারি মাগুরা পৌরসভার নির্বাচনে মাগুরা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক খুরশীদ হায়দার টুটুল নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করেন। এ নির্বাচনে তিনি ৩৩ হাজার ৩৯৪ ভোটের ব্যবধানে জয়ী হন।

এর আগে ২০১৫ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনেও খুরশীদ হায়দার টুটুল জয়ী হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *