ভ্রাম‍্যমান প্রতিনিধি চট্টগ্রাম :
মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ ৩৯ সদস্যকে জরুরি তলব করেছে দলটির হাইকমান্ড। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাদের সঙ্গে বৈঠক করবেন দলের মহাসচিব ও সিনিয়র নেতৃবৃন্দ। ‘ভার্চুয়ালি’ ওই বৈঠকে যোগ দেবেন লন্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। পরে প্রত্যেকের সঙ্গে আলাদাভাবে কথা বলার কথা রয়েছে তার।
নাম প্রকাশ না করার শর্তে বিএনপির র্শীষ এক নেতা জানিয়েছেন, গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের খুঁটিনাটি বিষয়ে জানতে চাইবেন তারেক রহমান। বিশেষ করে নির্বাচনকে ঘিরে সাংগঠনিক কমিটির নেতৃবৃন্দের কার কী ভূমিকা ছিল তার হিসাব নেবেন। এছাড়া নগরের প্রতিটি থানা ও ওয়ার্ড কমিটি ভেঙে পুনর্গঠনেরও নির্দেশ আসতে পারে বৈঠক থেকে।
এ বিষয়ে নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম সাইফুল আলম বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনের পর প্রথম বৈঠক হবে। সাংগঠনিক বিষয়ে আলোচনা হবে। নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, ধারণা করছি থানা ও ওয়ার্ড কমিটিগুলো ভেঙে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি করার বিষয়ে আলোচন হবে। প্রসঙ্গত, গত ২৩ ডিসেম্বর ডা. শাহাদত হোসেনকে আহ্বায়ক ও আবুল হাশেম বক্করকে সদস্য সচিব করে ৩৯ সদস্যের নগর কমিটি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *