আরিফুল ইসলাম , ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২১ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। সোমবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায়
নলকুড়া ইউনিয়ন একাদশ বনাম কাংশা ইউনিয়ন একাদশ অংশ গ্রহন করেন।

উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ এসএম আব্দুলাাহেল ওয়ারেজ নাইম। শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী মো.আবু তাহের, জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী মানিক দত্ত, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান তালুকদার
কাংশা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল হক, নলকুড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজনু মিয়া প্রমুখ।
উক্ত ফাইনাল খেলা কাংশা ইউনিয়ন একাদশকে ১-০ গোলে হারিয়ে নলকুড়া ইউনিয়ন একাদশ বিজয় লাভ করেন।

কাংশা ইউনিয়ন একাদশের অধিনায়কের দ্বাযিত্ব পালন করেন অজয় নকরেক এবং
নলকুড়া ইউনিয়ন একাদশের অধিনায়কের দ্বাযিত্ব পালন করেন অম্লান চিরান।
খেলা শেষে বিজয়ীদের মাঝে অতিথিগণ পুরস্কার প্রদান করেন।

বিজয় দল নলকুড়া ইউনিয়ন একাদশ উপজেলা পর্যায়ে বিজয় লাভ করে এবার জেলায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশ গ্রহন করার যোগ্যতা অর্জন করেছেন।
পুরস্কার বিতরণ শেষে
নলকুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজনু মিয়ার সাথে কথা হলে তিনি বলেন,এ বিজয় শুধু আমার একার নয় পুরো নলকুড়া ইউনিয়নবাসীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *