পনির
শেরপুর সদর প্রতিনিধিঃ
শেরপুরে করোনা ভাইরাস (কোভি-১৯) সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা পালনে অনিহা, মাস্ক না পড়া, স্বাস্থ্যবিধি আইন না মানায় ১৯ জন কে চার হাজার তিন শত পঞ্চাশ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুর ১২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত পৌরসভার বিভিন্ন বাজারে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৯ টি মামলায় চার হাজার তিন শত পঞ্চাশ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নিবার্হী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্যট সাদিক আল শাফিন ও নিবার্হী ম্যাজিস্ট্যট মোঃ মিজানুর রহমান । ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায় সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিক আল শাফিন ও মোঃ মিজানুর রহমান বলেন, করোনার প্রাদু্রভাব প্রথম বারের চেয়ে দ্বিতীয় ঢেউ আরো প্রকোট আকার ধারন করছে। প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। করোনা ভাইরাস(কোভি-১৯) থেকে বাঁচতে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন। আমরা বের হইয়েছি আপনাদের জন্য, কারণ আপনি আপনার ফ্যামিলির একজন প্রধান আপনি আক্রান্ত হলে ফ্যামিলির সবাই আক্রান্ত হবে।এই বলে যাদের মাস্ক অপরিস্কার ছিলো তাদেরকে নতুন মাস্ক পরিয়ে দেন এবং আরো বলেন,
লকডাউনে সরকারি নিদের্শেনা না মানা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।এই ভ্রাম্যমান আদালতের কার্যক্রম শুরু হতে শেষ পর্যন্ত চলাকালে সঙ্গীয় ফোর্স নিয়ে দায়িত্ব পালন করেন সদর থানার (এ এস আই) মোঃ শামীমুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *