পনির শেরপুর সদর প্রতিনিধিঃ
করোনা কালীন সময়ে শেরপুরে কর্মরত সাংবাদিকদের উদ্যোগ জেলাজুড়ে প্রশংসা কুড়িয়েছি। সাংবাদিকদের পাশাপাশি জেলা প্রশাসন ও স্বাস্থ্যকর্মীরা রীতিমত কাজ করে যাচ্ছেন বলেই আজ শেরপুর কোভিট১৯ থেকে অনেকটা ঝুঁকিমুক্ত হয়েছে। করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পরা গরিব অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
১৯ জুলাই সোমবার বিকেলে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শেরপুর জেলা প্রশাসনের অর্থায়নে প্রেসক্লাবের যথাযথ উদ্যোগে ২শতাধিক পরিবারের মাঝে এসব ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
শেরপুর প্রেসক্লাবের দু’দফা নির্বাচিত সভাপতি শরিফুর রহমান এর সভাপতিত্বে উপহার সামগ্রী প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।
সংগঠনটির সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ, শেরপুর পৌরসভার তৃতীয় দফায় নির্বাচিত মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল-মামুন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, হুইপ কণ্যা ডা. শারমিন রহমান অমি, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এস এম শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল প্রমুখ।

বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫কেজি চাল, ১কেজি মুশুর ডাল,২ কেজি আলু,১ কেজি লবণ ও ১ লিটার তেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *