পনির
শেরপুর সদর প্রতিনিধিঃ

গত ২৫ মে রোজ মঙ্গলবার রাত ৯.৪০ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময় সংবাদ বিডি.কম এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে শেরপুর জেলার ব্যুরো প্রধান মোঃ কাকন সরকারের সভাপতিত্বে সময় সংবাদ বিডি.কম এর শেরপুর সদর প্রতিনিধি শাহীনুর রহমান পনির এর সঞ্চালনায় অনুষ্ঠানে উক্ত অনুষ্ঠান শুরু করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ নূর-ই- আলম চঞ্চল চেয়ারম্যান- মানবাধিকার সংস্থা “আমাদের আইন”

এ সময় উপস্থিত ছিলেন, রক্ত সৈনিক বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আল- আমিন রাজু,আজকের তারুণ্য স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রবিউল ইসলাম রতন,
সাংবাদিক বুলবুল, সাব্বির আহম্মেদ তুষার,তারবীর আহম্মেদ, বাপ্পি, শেরপুর জেলা নকলনবিশ এর লিখন, অন্যন্যা সাংবাদিক নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ নূর-ই- আলম চঞ্চল সংক্ষিপ্ত আলোচনায় বলেন, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময় সংবাদ বিডি.কম(www.somoysangbadbd .com)পত্রিকাটির সাফল্য ও এ প্রতিষ্ঠানের সার্বিক সফলতা কামনা করেন। এছাড়াও অল্পদিনে পত্রিকাটি ব্যপক ভাবে সাড়া ফেলেছেন অন্য সব নিউজ পোর্টাল এর থেকে। তিনি আরও বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও নিরপেক্ষ তথ্য পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আশাকরি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সবাই একসাথে কাজ করে যাবেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতি সময় সংবাদ বিডি. কম এর শেরপুর জেলার ব্যুরো প্রধান কাকন সরকার তিনার বক্তবে শুরুতে শেরপুর প্রেস ক্লাবের সভাপতি /সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ, ইয়াং রিপোর্ট ক্লাব এ-র সভাপতি /সাধারণ সম্পাদক সকল সাংবাদিক দের কে তিনার পক্ষ থেকে অভিনন্দন জানান সবাই তিনার দাওয়াত গ্রহন করেছিলো কিন্তু বৃষ্টি থাকায় তিনারা উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারে নাই সকল সাংবাদিক ভাই দের জন্য তিনি মঙ্গল কামনা করেন যে যেখানে থাকেন না কেন মহান আল্লাহ সকল কে যেন সুস্থ রাখে।
সভাপতির বক্তব্যে শেষে প্রধান অতিথি সহ সকল কে সাথে নিয়ে কেক কাটা হয়। কেক কাটার শেষে অনুষ্ঠান সমাপ্তি করেন উক্ত অনুষ্ঠানের সভাপতি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *