কাকন সরকার স্টাফ রির্পোটার:
বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন এই স্লোগানকে সামনে রেখে,শেরপুরে র ্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে ৫০ তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। এই উপলক্ষে আজ ৬ নবেম্বর শনিবার সকালে শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক রr্যলি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পরিদর্শন করে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।
পরে শেরপুর জেলা প্রশাসন ও সমবায় বিভাগ এর আয়োজনে স্থানীয় সরকারের উপপরিচালক উপসচিব এ.টি এম জিয়াউল ইসলামের সভাপতিত্বে ও জেলা সমবায় কার্যালের ক্যসিয়ার সোলাইমান এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, পৌর মেয়র ও কাকলি সমবায় সমতির সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন
অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক
উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস,
জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ছানোয়ার হোসেন,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,কাকলি সমবায় সমিতির সাধারণ সম্পাদক মানিক দত্ত, পরিচালক বিনয় কুমার সাহা, হুইপ কন্যা সাদিয়া রহমান অপিসহ শেরপুরের বিভিন্ন সমবায় সমিতির সদস্যবৃন্দ।

Leave a Reply