শাহীনূর রহমান পনির শেরপুর প্রতিনিধি:
মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেরপুর আন্তঃ উপজেলা ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। ফুটবল উপ-কমিটি ক্রিড়া সংস্থা শেরপুর এর উদ্যোগে ঐতিহ্যবাহী শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেরপুর আন্তঃ উপজেলা ফুটবল টুর্ণামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (১৬ নভেম্বর) বেলা ৩টার সময় জমজমাট এই আসরের শুভ উদ্বোধন ঘোষণা করেন,শেরপুরের জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ, উক্ত উদ্ভোদনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুরের জেলা পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব
এটি এম মোঃ জিয়াউল হক,শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন। সভাপতি পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী ও প্রধান অতিথি মোঃ মোমিনুর রশীদ দর্শক ও খেলোয়ারদের উদ্দেশে বলেন শেরপুর কে ক্রীড়া বান্ধব করে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বাংলাদেশ নারীর ক্রিকেট দলের অধিনায়ক শেরপুর এর মেয়ে নিগার সুলতানা এর মত জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া অঙ্গনে শেরপুর থেকে সুনাম বয়ে আনতে পারে এ লক্ষ্য কে সামনে রেখে কাজ করে যাব। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেরপুর প্রেশক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দীন,শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দও, রফিক মজিদ, বুলবুল আহামেদ,জুবাইদুল ইসলাম, সৌরভ, শাহরিয়ার শাকির,উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকীম বাবুল।

Leave a Reply