কাকন সরকার শেরপুর প্রতিনিধিঃ প্রশাসনের কঠোর নিরাপত্তা ও নজরদাড়ির মধ্যে নাটোরের গুরুদাসপুর পৌরসভার ১২টি কেন্দ্রে দ্বিতীয় ধাপের পৌর নির্বাচন শুরু হয়েছে। প্রতিটি কেন্দ্রে সকল শ্রেণিপেশার মানুষের অংশগ্রহনে সুষ্ঠুভাবে ভোটগ্রহন চলছে। কনকনে শীত আর করোনাকে উপেক্ষা করে ভোটারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে সকাল থেকেই ভীড় জমাচ্ছে ভোট কেন্দ্রে।

একই সাথে ভোট দিয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী দুইবারের নির্বাচিত বর্তমান পৌর মেয়র শাহনেওয়াজ আলী।আজ শনিবার (১৬ জানুয়ারী) সকাল সাড়ে ৮টায় বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজের শহিদ মতিউর রহমান ছাত্রাবাস কেন্দ্রে তিনি ভোট দেন।

এসময় তার সঙ্গে পরিবারের সদস্যরা ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ভোট কেন্দ্রের বাইরে তিনি সাংবাদিকদের বলেন, নির্বাচন সুষ্ঠু হচ্ছে, শান্তিপূর্ণ হচ্ছে। উন্নয়নের স্বার্থে সবাই নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে এবারো বিজয়ী করবে ইনশাল্লাহ।

পর্যবেক্ষনে দেখা গেছে, ভোট কারচুপি যাতে না হয় সেজন্য আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণের আনতে ও নির্বাচনী আচরবিধি মেনে ভোটাররা নির্বিগ্নে যাতে ভোটকেন্দ্রে যেতে পাড়ে সে জন্য রাস্তার মোড়ে মোড়ে, গুরুত্বপূর্ণ স্থানগুলোতে প্রশাসনের বিভিন্ন টিম মোতায়েন রয়েছে।অতিরিক্ত পুলিশ ফোর্সসহ রাব, বিজিবি ও আনসার ভিডিপি বাহিনীর সদস্যরা কড়া টহল দিচ্ছেন।

সরেজমিনে দেখা যায় ভোটাররা সকাল ৮টা থেকেই তাদের ভোটপ্রয়োগ করছেন। ভোটকেন্দ্রে প্রিজাইডিং অফিসার ও পুলিং অফিসারগণ ব্যস্ত ভোট গ্রহনের কাজে। কেন্দ্রগুলোতে ধীরে ধীরে ভোটারদের লাইন বড় হচ্ছে। সড়কে নেই যানবাহন, বন্ধ আছে প্রায় দোকানপাট। ভোট কেন্দ্রের ভিতরে বাহিরে নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।

ভোটার সাংবাদিক সহ প্রসাশেন অনুমতি প্রাপ্ত ব্যক্তি ছাড়া কাহারো প্রবেশ নিষেধ। চাচঁকৈড় শিক্ষা সংঘ স্কুল ও নাজিমুদ্দিন স্কুল কেন্দ্রের প্রিজাইটিং অফিসার এবং উপস্থিত ভোটাররা বাংলাদেশ বার্তার নাটোর জেলা প্রতিনিধি ইমাম হাছাইন পিন্টুকে জানান তারা ভোট কেন্দ্রের এমন সুন্দর পরিবেশ পেয়ে খুশি।

এই ভোটগ্রহন সকাল ৮টায় শুরু হয়েছে এবং বিকেল ৪টা পর্যন্ত চলবে।

Leave a Reply