জয় সরকার শেরপুর জেলা প্রতিনিধিঃসারাদেশব্যাপী ১ জুলাই থেকে আগামী ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত লকডাউন চলবে। এর অংশ হিসাবে শেরপুর জেলায় লকডাউন চলছে লকডাউন পরিস্থিতিতে শেরপুর জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনে নেতৃতে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিধি নিষেধ কার্যকর করতে টহল দান জোরদার করেছে। লকডাউনের লকডাউনে দ্বিতীয় ও তৃতীয় দিনে শেরপুর জেলা প্রশাসনের
নিদর্শনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ টি মামলায় ৭ হাজার ৩০০টাকা জরিমানা করা হয়।
জেলা প্রশাসক মোঃ মমিনুর রশিদ এর নির্দেশনায় শুক্রবার শনিবার পৃথক পৃথক ভ্রম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ডি এম সাদিক আল শাফিন ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।পরে লকডাউন অমান্য করার দায়ে ২টি মামলায় ২ হাজার৫০০ টাকা জরিমানা করেন। এদিকে একই দিন সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মাহমুদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে শহরের বিভিন্ন স্থানে লকডাউন অমান্য করার দায়ে ১৮৬০ সালের সংক্রমণ আইন ২৬৯ধারায় তিনটি মামলায় ৩ হাজার ৮০০ শত টাকা জরিমানা করেন।
অপরদিকে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আকলিমা আক্তার ১ মামলায় ১ হাজার টাকা জরিমানা করেন। এতে ছয় মামলায় ৭ হাজার ৩০০টাকা জরিমানা করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দোষী ব্যক্তিরা জরিমানার টাকা পরিশোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *