কাকন সরকার স্টাফ রির্পোটার:
আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপে অনুষ্ঠেয় শেরপুর ও শ্রীবরদী পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।৪ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে জেলা নির্বাচন অফিসের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও শেরপুর পৌরসভার সহকারী রিটার্নিং অফিসার সাইফুল ইসলামের সঞ্চালনায় নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন এবং শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নিলুফা আক্তার।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, শেরপুর পৌরসভায় বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মামুনুর রশিদ পলাশ, স্বতন্ত্র মেয়রপ্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম আধার, আরিফ রেজা, প্রকৌশলী আতাউর রহমান ও আল আমিন, শ্রীবরদী পৌরসভায় আওয়ামী লীগের মেয়রপ্রার্থী মোহাম্মদ আলী লাল, বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী আব্দুল হাকিমসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরগণ বক্তব্য রাখেন। সভায় অন্যান্য মেয়র ও কাউন্সিলরপ্রার্থীদের সমর্থকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারী এই প্রথমবারের মতো ইলেকট্রনিকস মেশিন ইভিএম এর মাধ্যমে শেরপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।এতে
শেরপুর পৌরসভার মেয়র ৭জন, কাউন্সিলর ৪৯ ও সংরক্ষিত কাউন্সিলর ১৮জন এবং শ্রীবরদী পৌরসভায় মেয়র ৪জন, কাউন্সিলর ৩২জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *