গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধি:

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ফুলপুর উপজেলার গ্রামে গ্রামে সম্ভাব্য প্রার্থীদের প্রচারণা জমে উঠেছে।উপজেলার প্রতিটি ইউনিয়নে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া।বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

সম্ভাব্য প্রার্থীর ছবিসহ‘দোয়া প্রার্থী’লেখা পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে গ্রাম ও মহল্লার অলি-গলি।প্রার্থীরা বিভিন্ন এলাকায় যাচ্ছেন।উঠান বৈঠক করছেন।মানুষের সঙ্গে কথা বলছেন।দোয়া ও সমর্থন চাচ্ছেন।দলের সমর্থন পেতে তৃণমূলের নেতাকর্মীদেরও টানছেন নিজের পক্ষে।চলছেন সুসম্পর্ক বজায় রেখে।

চায়ের আড্ডায় চলছে প্রার্থীদের নাম।সেই ধারাবাহিকতায় উপজেলার ৪নং সিংহেশ্বর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইউনিয়ন ব্যাপী প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মোঃ আজহারুল ইসলাম।

জানা যায় ফুলপুর উপজেলার ৪ নং সিংহেশ্বর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আজহারুল ইসলাম গ্রামের যুবসমাজ ও সাধারণ মানুষের মাঝে ব্যাক্তিগত ইমেজ তৈরি করে তুলেছেন।নির্বাচনী মাঠে স্বচ্ছ ও ক্লিন ইমেজের প্রার্থী হিসাবে সাড়া জাগানো আলোড়ন সৃষ্টি করেছেন তিনি।

একজন সৎ,ন্যায়,নীতিবান,উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত।সহজ সরল,শান্ত সদা হাস্যময়,ভদ্র স্বভাব সুলভ আচরনের এ ব্যক্তিটি মনোহরদী ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করতে চায়।

বৈশ্বিক করোনা মহামারী চলাকালীন সময়ে প্রথম যখন দেশের সাধারন মানুষের মাঝে এক আতঙ্কের তৈরি হয়েছিল ঠিক তখনই ইউনিয়নের তৃণমুল পর্যায়ের কর্মহীন হয়ে যাওয়া শ্রমজীবী অসহায় সাধারণ গরিব পরিবারের মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি।শুধু তাই নয় নিজ এলাকার হাটবাজারে জনসচেতনতা মূলক প্রচারণাসহ বিভিন্ন মসজিদ ও মন্দিরে অনুদান হাত পরিস্কার করার সাবান,ডেটল ও বাইরাস ধ্বংস করার জন্য স্প্রে বিতরণ করেছেন তিনি।

এসব সেবামূলক কর্মকান্ড পরিচালনা করা সহ বিভিন্ন সামাজিক সংগঠন পরিচালনার মাধ্যমে এলাকায় বেশ পরিচিতি লাভ করেছেন তিনি।এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার জনপ্রিয় হয়ে উঠেছে সকলের প্রিয় মূখ জনদরদী করোনাবীর আজহারুল ইসলামের নাম তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা সকলের প্রাণ ছুঁয়েছেন।

দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক আজহারুল ইসলামের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যাচ্ছে।এলাকার জনগণ চেয়ারম্যান প্রার্থী হিসেবে আজহারুল ইসলামের মতএকজন সৎ যোগ্য আদর্শবান গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনমত জরিপে এই তথ্য উঠে এসেছে।এবং সুশীল সমাজের পক্ষ থেকে দাবী উঠেছে তাকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করার।

আজহারুল ইসলাম বলেন মানুষের ভালোবাসা নিয়েই আমি পথ চলতে চাই।অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করাই আমার রাজনীতির আদর্শ ও লক্ষ্য।আমি জনপ্রতিনিধি না হয়েও বিগত দিনে এলাকাবাসীর সেবা করে এসেছি।এলাকাবাসীর দোয়া,সমর্থন ও ভালোবাসায় নির্বাচনে অংশগ্রহণ করবো আমি নির্বাচিত হলে ইউনিয়নবাসীর উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাবো।এবং মানুষ যদি আমাকে মূল্যায়ন করে তাহলে এলাকাবাসীর জন্য নিজেকে উৎসর্গ করব।সবটুকু সাধ্য দিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *