কুমিল্লা বুড়িচং বাকশীমুল প্রতিনিধিঃ

থেমে নেই সম্ভাব্য মেম্বার প্রার্থীদের প্রচারণা। ইউপি নির্বাচনকে সামনে রেখে ২ নং বাকশীমুল ইউনিয়নের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থীরা পুরোদমে কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট ও দোয়া চেয়ে রীতিমতো মাঠ চষে বেড়াচ্ছেন।

এদিকে সম্ভাব্য মেম্বার প্রার্থীদের ভোট ও দোয়া প্রার্থনা ধরন দেখে ২নং বাকশীমূল ইউনিয়নের পাড়া- মহল্লায় এবং চায়ের দোকানে নির্বাচনী আমেজ শুরু হয়ে গেছে পুরোদমে। তবে, এলাকায় গত ৫ বছরে কে কি উন্নয়ন করেছেন, কোন মেম্বার কাকে হেনস্থা ও হয়রানি করেছে, বিচারের নামে কে কার কাছ থেকে টাকা নিয়েছে, সামনে মেম্বার হলে তাদের আচরণ কেমন হবে সেই-হিসাব-নিকেশ কষতে শুরু করেছেন ভোটাররা।

নিজের প্রার্থিতা জানান দিয়ে ৫ নং ওয়ার্ড বাসির সকলের কাছে সমর্থন ও দোয়া চেয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন। তিনি বলেন আমি একজন মুক্তিযোদ্ধা , আমি একজন আ.লীগ পরিবারের সদস্য, আমি ছাত্রজীবন থেকেই আ.লীগ রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দলীয় সকল কার্যক্রমে অংশগ্রহণ করেছি। আসন্ন ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে আবারো মেম্বার প্রার্থী হচ্ছি।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন বলেছেন, ফায়দা হাসিল নয়, জনগণের সেবা করাই আমার মূল্য লক্ষ্য। আওয়ামী লীগ অর্থাৎ রাজনৈতিক মাঠে আমি উড়ে এসে জুড়ে বসিনি। মাটি ও মানুষের সাথে আমার সম্পর্ক রয়েছে। মানুষের উন্নয়নের কথা সর্বত্রই ভাবি।

তিনি আরোও বলেন, আমাকে আপনাদের ভাই, ভাতিজা, সন্তান হিসেবে সমর্থন দিয়ে আপনাদের পাশে থেকে, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

কোন প্রার্থীকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে, কার কাছ থেকে নাগরিক সুবিধা পাবে এসব নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। তবে, ভোটারদের মুখে একটায় বক্তব্য যোগ্য ব্যক্তিকেই আসন্ন নির্বাচনে নিজেদের ওয়ার্ডের অভিভাবক নির্বাচিত করবেন।

Leave a Reply