আলিফ হোসেন, চুয়াডাঙ্গা প্রতিনিধি:

“হাটি হাটি পা পা, মানবতা এগিয়ে যা” বর্তমান অবস্থায় দেশে বৃহৎ আকারে করোনার সংক্রমণ ছড়িয়েছে,আর সরকার ঘোষিত লকডাউনে বিভিন্ন কর্ম বন্ধ থাকায় নিম্ন আয়ের সুবিধাবঞ্চিত মানুষদের দুর্ভোগ দেখা দিয়েছে।

পাবনা-নাটোর থেকে প্রকাশিত বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ প্রোটাল সময় সংবাদ বিডি এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী ও গৌরবের ২য় বর্ষে পর্দাপন উপলক্ষে সময় সংবাদ বিডি ডট কম এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মোঃ আলিফ হোসেন চুয়াডাঙ্গা মানবিক ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবকদেরকে নিয়ে মাক্স বিতরণ এবং ইফতার আয়োজন করেন।

বৃহস্পতিবার সকাল থেকে চুয়াডাঙ্গা জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মানুষদের মাঝে মাক্স বিতরণ করেন আলিফ হোসেন। এ সময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন।

মাক্স বিতরণ শেষে ইফতার মাহফিল আয়োজন করা হয়।সময় সংবাদ বিডি ডট কম এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মোঃ আলিফ হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজয় টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মোঃ পলাশ উদ্দিন। এ সময় মোঃ আলিফ হোসেন উপস্থিত সকলকে সময় সংবাদ বিডি এর জন্য সকলের কাছে দোয়া চান এবং সবাইকে সময় সংবাদ বিডির সাথে থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *