প্রেসবিজ্ঞপ্তি

“সত্যের পথে অবিরাম” স্লোগান কে সামনে নিয়ে এগিয়ে চলেছে সময়োপযোগী জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময় সংবাদ বিডি ডট কম।

২০২০ সালের ঈদুল-ফিতর এ যাত্রা শুরু করে ইতি মধ্যে ব্যাপক সারা ফেলেছে পাঠকপ্রিয় জনপ্রিয় এই পোর্টালটি।বাংলাদেশের বিভিন্ন জেলা সহ বিদেশী প্রতিনিধিদের পাঠানো সংবাদ এবং জাতীয় ও আন্তর্জাতিক সহ খেলাধূলা,বিনোদন এবং কবিতা,ভ্রমনকাহিনী লেখক পরিচিতিসহ প্রকাশ করে আসছে জনপ্রিয় এই পোর্টালটি।

প্রতিনিধিদের সংবাদ প্রেরন,লাইক,কমেন্ট এবং শেয়ারের ভিত্তিতে প্রতি মাসে সেরা তিনজন সংবাদদাতা/প্রতিনিধি নির্বাচন করা হয় এই পোর্টালে। একবছরে যে প্রতিনিধি সবচেয়ে বেশী সেরা তিনে থাকবে সে পাবে “সময় সংবাদ বিডি ডট কম” এর পক্ষ থেকে পুরুষ্কার।

ফেব্রুয়ারি মাসের বিজয়ী গোলাম জীবন কাদের বিশ্বাস ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি । তিনি প্রথম বারের মত প্রথম হলেন। দ্বিতীয় স্থানে শেখ মোঃ সোহেল রানা ,মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি । তিনি জানুয়ারি মাসে তৃতীয় হয়েছিলেন ,দ্বিতীয় বারের মত সেরাদের তালিকায় রয়েছেন। তৃতীয় স্থানে রয়েছেন মীর হাসান বাপ্পি । তিনি নিউজ দেওয়া,লাইক,কমেন্ট ও শেয়ার করায় সেরা তিনে আসতে সক্ষম হয়েছেন। তিনি ডিসেম্বর মাসে তৃতীয় হয়েছিলেন ,দ্বিতীয় বারের মত সেরাদের তালিকায় রয়েছেন

ফেব্রয়ারী মাসের সেরা তিনজন সহ সকল প্রতিনিধিকে অভিনন্দন জানিয়েছেন প্রকাশক,সম্পাদক, সহ সম্পাদক , বার্তা সম্পাদক এবং সময় সংবাদ বিডি ডট কমের উপদেষ্টা মন্ডলী।

“সময় সংবাদ বিডি ডট কম” এর জানুয়ারি মাসের সেরা সংবাদদাতা হলেন যারা

“সময় সংবাদ বিডি ডট কম” এর ডিসেম্বর মাসের সেরা সংবাদদাতা হলেন যারা

 

Leave a Reply