প্রেসবিজ্ঞপ্তিঃ “সত্যের পথে অবিরাম” স্লোগান কে সামনে নিয়ে এগিয়ে চলেছে সময়োপযোগী জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময় সংবাদ বিডি ডট কম।

২০২০ সালের ঈদুল-ফিতর এ যাত্রা শুরু করে ইতি মধ্যে ব্যাপক সারা ফেলেছে পাঠকপ্রিয় জনপ্রিয় এই পোর্টালটি।বাংলাদেশের বিভিন্ন জেলা সহ বিদেশী প্রতিনিধিদের পাঠানো সংবাদ এবং জাতীয় ও আন্তর্জাতিক সহ খেলাধূলা,বিনোদন এবং কবিতা,ভ্রমনকাহিনী লেখক পরিচিতিসহ প্রকাশ করে আসছে জনপ্রিয় এই পোর্টালটি।

প্রতিনিধিদের সংবাদ প্রেরন,লাইক,কমেন্ট এবং শেয়ারের ভিত্তিতে প্রতি মাসে সেরা তিনজন সংবাদদাতা/প্রতিনিধি নির্বাচন করা হয় এই পোর্টালে। একবছরে যে প্রতিনিধি সবচেয়ে বেশী সেরা তিনে থাকবে সে পাবে “সময় সংবাদ বিডি ডট কম” এর পক্ষ থেকে পুরুষ্কার।

ডিসেম্বর মাসের বিজয়ী কাকন সরকার ,শেরপুর ব্যুরো প্রধান । ব্যুরো প্রধান হিসাবে তিনি প্রথমবারের মত বিজয়ী হতে পেরেছেন তিনি বেশী নিউজ দেওয়ার পাশাপাশি নিউজ শেয়ার করা,লাইক,কমেন্ট সব দিক দিয়ে এগিয়ে থাকায় তিনি ডিসেম্বর মাসের সেরা সংবাদদাতা নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় সেরা হয়েছেন বাহার উদ্দিন । তিনি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলা প্রতিনিধি। তিনি সবথেকে বেশি নিউজ দেওয়ায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন। তৃতীয় স্থানে রয়েছেন মোঃমীর হাসান বাপ্পি ,বগুড়া আদমদীঘি উপজেলা প্রতিনিধি। তিনি নিউজ দেওয়া,লাইক,কমেন্ট ও শেয়ার করায় সেরা তিনে আসতে সক্ষম হয়েছেন।

ডিসেম্বর মাসের সেরা তিনজন সহ সকল প্রতিনিধিকে অভিনন্দন জানিয়েছেন প্রকাশক,সম্পাদক, সহ সম্পাদক , বার্তা সম্পাদক এবং সময় সংবাদ বিডি ডট কমের উপদেষ্টা মন্ডলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *