সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি:
পাবনার সাঁথিয়ায় প্রধানমন্ত্রী উপহারের ঘর পাইয়ে দেবার কথা বলে টাকা নেয়ার অভিযোগে আ’লীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আব্দুল্লাহ আল জাবির বাদী হয়ে এ মামলাটি করেন।
মামলা সুত্রে জানা যায়, মুজিব শতবর্ষে সাঁথিয়া উপজেলার করমজা মল্লিক পাড়াতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাইয়ে দেবার কথা বলে মমতাজের নিকট ৫৫ হাজার টাকা চাঁদা দাবী করে ৫হাজার টাকা অগ্রিম নেন করমজা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নু। সম্প্রতি ঘরের চাবি পাওয়ার পর বাকী ৫০ হাজার টাকা দাবী করে চাপ সৃষ্টি করেন মমতাজকে। এমন কি টাকা না দিলে ঘরের চাবি কেড়ে নেয়ারও হুমকি দেন আব্দু দাউদ নান্নুর স্ত্রী মেরিনা আকতার। এ বিষয়ে মমতাজ বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদের নিকট একটি লিখিত অভিযোগ দেন। পরে এ নিয়ে জাতীয় দৈনিকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও অনলাইন পোর্টালে খবর প্রকাশিত হয়। খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। অভিযোগ তদন্তে উপজেলা নির্বাহী অফিসার তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করেন। তদন্ত কমিটি তাদের তদন্ত শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট রিপোর্ট জমা দেন। গতকাল মঙ্গলবার বিকেলে তদন্ত রিপোর্টে অভিযোগের সত্যতা মিললে তার স্ব-পক্ষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আব্দুল্লাহ আল জাবির বাদী হয়ে করমজা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নু ও তার স্ত্রী মেরিনা আকতারকে আসামী করে সাঁথিয়া থানায় এজহার দায়ের করেন। যার মামলা নং-২৪,তাং-২৭-০৪-২০২১ইং।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
খালেকুজ্জামান পান্নু
পাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *