মোঃ রিয়াজুর রহমান
পটুয়াখালী প্রতিনিধি:
দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম কে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত যুগ্মসচিব কাজী জেবুন্নেসা কতৃক শারীরিক ভাবে লাঞ্ছিত এবং মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির দাবীতে জেলা প্রেস ক্লাব পটুয়াখালী’র উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা এগারো টা থেকে বারো টা পর্যন্ত পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানব বন্ধনে জেলা প্রেস ক্লাব পটুয়াখালী র সাথে একাত্বতা প্রকাশ করে মানববন্ধনে অংশ গ্রহণ করে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন পটুয়াখালী জেলা শাখা এবং বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম পটুয়াখালী জেলা শাখার সাংবাদিক বৃন্দ।

এসনয় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা প্রেস ক্লাব পটুয়াখালী’র সভাপতি মোঃ মশিউর রহমান, সাধারণ সম্পাদক কাইয়ুম উদ্দিন জুয়েল, সিনিয়র সহ-সভাপতি শহিদুল আলম, আইন বিষয়ক সম্পাদক এডঃ আবদুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল আহমেদ রিপন, সাংগঠনিক সম্পাদক জামাল আকন,প্রচার সম্পাদক নেছার উদ্দীন,দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন সুজন,অর্থ সম্পাদক রিয়াজুর রহমান,মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক বাদল হোসেন, রিপোর্টার্সইউনিটি পটুয়াখালী র সহ-সভাপতি মনিরুল ইসলাম মাসুদ,সাধারণ সম্পাদক সৈয়দ হুমায়ুন কবির,রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক এস আলামিন খান,বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম পটুয়াখালী জেলা শাখার সভাপতি আরিফ হোসেন টিটু এবং সাংগঠনিক সম্পাদক এ জেড এম উজ্জ্বল।

উ্ক্ত মানববন্ধনে উপস্থিত সাংবাদিক বৃন্দ অবিলম্বে কারারুদ্ধ সাংবাদিক রোজিনা ইসলাম এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন। একই সাথে তারা স্বাস্হ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন এসময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *