নিজস্ব প্রতিবেদক:
বৃহষ্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের টিকা নেওয়ার মধ্য দিয়ে শুরু হয়েছে সাতক্ষীরায় কোভিড-১৯ এর টিকা গ্রহণের দ্বিতীয় ডোজ এর কার্যক্রম। এসময় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা সদর হাসপাতালে টিকা গ্রহণ করেছেন। এছাড়া কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিয়েছেন সাতক্ষীরা- ১ আসনের সংসদ সদস্য এড. মোস্তফা লুৎফুল্লাহ।

সিভিল সার্জন হুসাইন শাফায়েত জানান, সাতক্ষীরা সদর হাসপাতাল, মেডিকেল কলেজ হাসপাতালসহ ছয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একযোগে আজ সকাল থেকে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের টিকা দেওয়ার কাজ শুরু কয়েছে। একটানা ১২ দিন এ টিকা প্রদান কার্যক্রম চলবে। তিনি আরো জানান, এই টিকা গ্রহনের জন্য প্রতিটি হাসপাতালে ১৬ জন সেবিকা ও ৩২ জন স্বেচ্ছাসেবক কাজ করছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল টিকা গ্রহণের পর বলেন, এর কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। সকলকে টিকা নিতে হবে। বিশ্বের অনেক ধনী দেশ থাকতেও বাংলাদেশের মত একটি দেশে এত তাড়াতাড়ি টিকা পাওয়ায় তিনি প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি এ সময় টিকা গ্রহণে করতে পেরে নিজেকে গর্বিত বোধ করছেন।

উল্লেখ্য: এর আগে জেলায় প্রথম ডোজ করোনা নেয়ার জন্য রেজিস্ট্রশন করেন ৯৮ হাজার ৮৫২ জন। এরমধ্যে টিকা গ্রহন করেছেন মোট ৭৮ হাজার ৯৪৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *