মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পৃথক অভিযানে সাতজন মাদক সেবনকারীদের গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরর্ “খ” সার্কেল সান্তাহার ।

সোমবার দিনব্যাপী পৃথক অভিযানে সান্তাহারের বিভিন্ন এলাকা থেকে সাতজন মাদক সেবনকারীদের গ্রেফতার করে ভ্রাম্যমান আদলতের মাধ্যমে ভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

গ্রেফতারকৃত মাদক সেবনকারীরা হলেন, সান্তাহার হাট-খলা এলাকার মৃত্য সোলেয়মান আলীর ছেলে হযরত আলী(৫০), খাট্টা শাহাপুর এলাকার মৃত্য আব্দুল মজিদের ছেলে বাদশা মিয়া(৫০), পান্নার মোড় এলাকার মৃত্য সোয়ারাব হোসেনের ছেলে নাসিম(৫০), পৌওয়া রেলগেট এলাকার বাবু মিয়ার ছেলে বাহাদুর(৪০), স্টেশন কলোনি এলাকার আব্দুল মান্নানের ছেলে বুলবুল(৩০),বশিপুর এলাকার মৃত্য আব্দুল সামাদ প্রাং এর ছেলে বজলুর রশিদ (৫০),রামশালা আক্কেলপুর উপজেলার মৃত্য ইসমাইল হোসেনের ছেলে আবু বক্কর সিদ্দিক(৪৫)।

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরর্ “খ” সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, মাদক নিয়ন্ত্রনের জন্য পৃথক অভিযানে আমরা সাতজন মাদক সেবনকারীদের গ্রেফতার করি, পরে আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমা শারমিনকে অবহিত করলে তিনি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

এ বিষয়ে আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমা শারমিন বলেন, সাতজন মাদক সেবনকারীদের মোট পাঁচ হাজার টাকা জরিমানা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *