মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ

করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় সরকারের দেওয়া বিধি-নিষেধের কারণে বেকায়দায় পড়েছে ভাসমান, ভবঘুরে, ছিন্নমূল, খেটে খাওয়া ও নিম্ম আয়ের মানুষ। কাজ না থাকায় অনেকের ঘরে দিন শেষে ইফতার করার মতো কোনো সামগ্রী নেই।

বগুড়ার সান্তাহারে পবিত্র মাহে রমজান উপলক্ষে পথচারী গরীব অসহায় ও সাধারণ মানুষের মধ্যে নিবির, আমান, হিমেল, সৈকত, রকি, বেঞ্জু, জিসান, লাবু, শাওন নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সান্তাহার বি.পি উচ্চ বিদ্যালয়ের ২০০৯ইং সালের এস.এস.সি প্রাক্তন ছাত্রবৃন্দ (বিপিয়ান)।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল ৫টার সময় সান্তাহার পৌরশহরের সান্তাহার রেল জংশন ও বিভিন্ন এলাকায় প্রায় ২৫০জন গরীব, অসহায়, ভবঘুরে ও রোজাদার পথচারীদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার বিতরনকালে ২০০৯ সালের এসএসসি ব্যাচ এর প্রাক্তন ছাত্র (বিপিয়ান) রাহুল পারভেজ জিসান বলেন, আমাদের সমাজে অনেক বিত্তশালী মানুষ রয়েছে। কিন্তু কেউ দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের খোঁজ খবর নেয় না। তবে আমাদের এই উদ্যোগ দেখে অনেকেই সাহায্য ও সহযোগীতার হাত বাড়িয়ে দিবেন বলে আমরা আশা করি।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আলোকিত সকাল ও গনমানুষের আওয়াজ পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি গোলাম রব্বানী দুলাল, দৈনিক আজকালের খবর পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি সাইফ হাসান খান সৈকত, পানকৌড়ি নিউজ নওগাঁ প্রতিনিধি বিকাশ চন্দ্র প্রাং সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *