মিরু হাসান বাপ্পী
বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সান্তাহার পৌর বিএনপির উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার সারাদিন ব্যাপী নানা কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২টায় সান্তাহার পৌর যুবদল কার্য্যালয়ে সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো: কামরুল হাসান, সান্তাহার পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, বিএনপির নেতা মনসুর আলী, গুড্ডু এহসান, ইকবাল হোসেন, আবুল কালাম আজাদ, সান্তাহার পৌর যুবলের সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন, পৌর যুবলের আহবায়ক ও ওয়ার্ড কাউন্সিলর ওয়াহেদুর ইসলাম ওয়াহেদ, সিনিয়র যুগ্ন আহবায়ক মাহাফুজুর রহমান লিটন, যুবদল নেতা সৌরভ কর্মকার, আব্দুস সবুর সবুজ, স্বপন হোসেন, ফেরদৌস রহমানসহ অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে খালেদা জিয়া, তারেক রহমান সুস্থ্যতা কামনা ও সান্তাহার পৌর বিএনপির যুগ্ন আহবায়ক মরহুম শেখ রফিকের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

Leave a Reply