মিরু হাসান বাপ্পী
বগুড়া জেলা প্রতিনিধি:

দীর্ঘ ১৪ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বগুড়ার জেলার নির্দেশে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর বিএনপির আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার বেলা ১১টায় পৌর শহরের ফারিস্তা কমিউনিটি সেন্টার ও পার্কে ওয়ার্ড বিএনপির সদস্যদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

কর্মসুচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন ও ব্যালট পেপারের মাধ্যমে ভোট নেওয়া হয়। দুপুর ২টায় সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমানের সভাতিত্বে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু। দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য আলী আজগর তালুকদার হেনা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এ্যাড. এ কে এম সাইফুল ইসলাম, বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান বকুল, আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মুহিত তালুকদার, জেলা বিএনপির সদস্য এম.আর ইসলাম স্বাধীন, কে এম খায়রুল বাসার, সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো: কামরুল হাসান প্রমুখ।

দ্বি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্ধিতায় সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু সভাপতি নির্বাচিত হয়। সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ২টি পদে ব্যালট পেপারের মাধ্যমে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫৭৪ জন্য কাউন্সিলরে ভোটের মাধ্যমে সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এক ও সাংগঠনিক সম্পাদক সম্পাদক দুই নির্বাচিত করা হয়।

এস এম আখতারুজ্জামন মিঠু মোরগ মার্কা ২৬৭ পেয়ে সাধারন সম্পাদক ও দিলদার আলম জুয়েল চশমা মার্কা ৩৬০ ভোট পেয়ে এক নম্বর সাংগঠনিক সম্পাদক ও মামুনুর রশিদ মামুন কাপ মার্কা ৩১৭ ভোট পেয়ে দুই নম্বর সাংগঠনিক সম্পাদক সম্পাদক নির্বাচিত হয়েছে।

Leave a Reply