সাইদুর রহমান,
চামারী(সিংড়া)প্রতিনিধিঃ

নাটোরের সিংড়া উপজেলায় মানবতা বহি তরুণ সংঘ নামক সংগঠন আত্মপ্রকাশ করেছে।
ইভটিজিং,বাল্যবিবাহ,মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে ও যুব সমাজকে খেলাধুলা মুখি করতে উক্ত সংগঠন ভুমিকা রাখবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি সোহাগ রানা।

শনিবার রাত আটটায় উপজেলার ০৫ নং চামারী ইউনিয়নের মহিষমারী পূর্ব পাড়া নামক গ্রামে প্রধান অতিথি হিসাবে কেক কাটার মধ্য দিয়ে সংগঠনের উদ্বোধন করেন চামারী ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী হাবিবুর রহমান স্বপন মোল্লা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,
যুব সমাজের শক্তি অপ্রতিরোধ্য তাই সমাজের যে কোন পরিবর্তন যুব সমাজের হাত ধরেই আসবে। নিজের পরিবার থেকে পরিবর্তনের যাত্রা শুরু করে সমাজের প্রতিটি স্তরে পৌছে দিবে হবে।

তিনি যুব সমাজকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে আরো বলেন,
একটি সংগঠন তৈরি করা যতটা সহজ পরিচালনা করা ততটা সহজ নয় তাই সকলে ঐক্যবদ্ধ থেকে এই সংগঠনকে এগিয়ে নিবে এবং সমাজ পরিবর্তনে ভুমিকা রাখবে।

এসময় উপস্থিত ছিলেন,
প্রবীণ আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম শহীদ, আওয়ামী লীগ নেতা আবদুল হামিদ, আব্দুল হোসেন, আকতার আলী, রফিকুল ইসলাম, হায়দার আলী, ইসমাইল হোসেন, জহুরুল ইসলাম
উক্ত সংগঠনের সভাপতি সোহাগ রানা,সাধারন সম্পাক মুর্শিদ আলী, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বি,মোস্তাফিজুর রহমান, কাহার আলী সহ সংগঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন,
চামারী ইউনিয়ন ছাত্রলীগের সাধার সম্পাদক ইব্রাহিম খলিলুল্লাহ দুলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মানছুরুল ইসলাম, দুর্বার সংঘের সভাপতি ইমরান মৃধা পিকুল, রবিন ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *