সাইদুর রহমান,
চামারী(সিংড়া) প্রতিনিধিঃ

নাটোরের সিংড়া উপজেলার ০৫ নং চামারী ইউনিয়ন আওয়ামিলীগ ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের আয়োজনে ৩০ আগস্ট সোমবার বিকাল ৩টা থেকে গভির রাত পর্যন্ত চককালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল করিম রবির নেতৃত্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রবীন রাজনীতিবিদ ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আব্দুর রশিদ প্রামানিক। আব্দুল মমিন মন্ডলের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর জেলা জর্জ কোর্টের জিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আসাদুল ইসলাম আসাদ। এসয় তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ ই আগস্টে বাংলাদেশ কে নেতৃত্ব শূন্য করার লক্ষে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার নীল নকশা তৈরি করে খন্দকার মোস্তাক বাহিনী।

সেদিন ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি বলেই আজ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মাথা তুলে দাড়িয়েছে, উন্নয়নের রোল মডেল হিসাবে পৃথীবির বুকে পরিচিতি লাভ করছে। চেয়ারম্যান প্রদপ্রাথী রবিউল করিম বলেন, বঙ্গবন্ধুর আত্মজীবনী যদি আমরা পড়ি আমরা দেখতে পাই উনি ছাত্র জীবন থেকে সাধারণ মানুষের প্রতি তার ভালোবাসা ছিল । বয়স্কদের সম্মান করতেন এছাড়াও তিনি গরীব দুঃখির পাশে ছিলেন। এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ জালাল উদ্দীন সরদার, আব্দুর রশিদ প্রামানিক,চেয়ারম্যান প্রার্থী রবিউল করিম রবি, তাজ উদ্দীন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন,
নাটোর জর্জকোট উকিল বারের সিনিয়র সহ সভাপতি এ্যাড এস এম নাজমুল ইসলাম সহ আওয়ামীলিগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতা-নেত্রী ও কর্মী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *