মাজহারুল ইসলাম বাদল ভ্রাম্যমাণ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নৈশ্য প্রহরীকে খুন করে ‘ইউএসবি’ নামক একটি কুরিয়ার সার্ভিস শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত আড়াইটা থেকে তিনটার মধ্যে সিদ্ধিরগঞ্জের পাইনাদী ডরিক মাদানী টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ডাকাতদের আঘাতে মিলন মিয়া (৬০) নামে এক নৈশ প্রহরী খুন ও সিদ্দিকুর রহমান নামে অপর এক নৈশ প্রহরী আহত হয়েছেন।

নিহত মিলন মিয়া সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডের মাদানীনগর এলাকার মাওলানা হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তার বাবার নাম মৃত সালামত উল্ল্যাহ।

‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিস চিটাগাং রোড শাখার দায়িত্বরত কর্মকর্তা কোরবান আলী জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত আড়াইটা থেকে ৩টার মধ্যে কোনো এক সময় কয়েকজন ডাকাত ডরিক মাদানী টাওয়ারে হানা দেয়। প্রথমে ডাকাতরা নৈশ প্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানকে হাত ও পা বেঁধে আঘাত করে মার্কেটের ভেতরে গলির মধ্যে ফেলে রাখে। এ সময় ‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিসে শাখায় রক্ষিত ১৫০টি ইজিবাইকের ব্যাটারি, ১টি ওভেন ও ১ টি ফ্রিজসহ ১৫/১৬ লাখ টাকার মালামাল লুট করে একটি পিকআপে করে নিয়ে যায়।

এছাড়া এশিয়া মটরস নামে পাশের একটি ব্যাটারিচালিত ইজিবাইকের দোকান থেকেও ৮টি ব্যাটারি ও ১৫টি চার্জার নিয়ে যায় বলে জানিয়েছেন দোকান মালিক মিন্টু মিয়া।

খবর পেয়ে পুলিশ নৈশ প্রহরী মিলন মিয়ার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিকটোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মশিউর রহমান জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *