ফরিদুল ইসলাম নয়ন (নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী।

১লা নভেম্বর (সোমবার) ভোরে সানারপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এই সময় তাদের কাছ থেকে ১টি মোটর সাইকেল ও ৪হাজার ৮শ’ ৬৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, সোনারগাঁও উপজেলার ভারগাঁও এলাকার আবু দায়েনের ছেলে মোঃ রায়হান (৩১) ও নোয়াখালীর সেনবাগ থানার মৌটুবী এলাকার মোঃ আঃ রব এর ছেলে মোঃ জিয়া উদ্দিন ওরফে সাগর (২৮)।

র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে আসামীরা মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশ ধারণ করে মাদকের বিপুল পরিমাণ চালান নিয়ে নিয়মিত চলাফেরা করে আসছিল। জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, আসামীরা পরস্পর যোগসাজশে কৌশলে মোটর সাইকেলযোগে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরূদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরূদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

Leave a Reply