সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে করোনা কালীন কর্মহীন ৯শত পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী তুলেদেন সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল।
শুক্রবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলা প্রাঙ্গনে কর্মহীন পরিবারের মাঝে চাল,ডাল, তেল, আলুসহ খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
এ সময় আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার,সুনামগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, এডভোকেট আবুল হোসেন, পিআইও মানিক মিয়া,সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,সুনামগঞ্জ জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু, বিপ্লব তালুকদার, ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয় ইঞ্জিনিয়ার তৌহিদুল ইসলাম প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন আমরা আজ ৯শ পরিবারের লোক জনের মাঝে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করতে পেরেছি। এর আগেও কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে নগদ টাকা,চাল,ডাল সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এবং করোনা কোভিড১৯ মহামারির প্রথম থেকে জননেত্রী এদেশের কর্মহীন মানুষের মাঝে প্রচুর পরিমান নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করার জন্য বরাদ্দ দিয়েছেন। আমরা জন প্রতিনিধিরা প্রধান মন্ত্রীর বাহক হিসেবে কাজ করে যাচ্ছি। এবং যতদিন করোন ভাইরাস থাকবে আমাদের পরিষদের ত্রাণ সামগ্রী বিতরণ কাজ অব্যাহত থাকবে। তিনি সুনামগঞ্জ বাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *