সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সুনামগঞ্জ ধোপাজান চলতি নদীতে পুলিশের চোখ ফাকিঁ দিয়ে বালু ও পাথর নিয়ে যাওয়ার পথে সুনামগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ মো: সহিদুর রহমানের নির্দেশে সদর থানা পুলিশের এস আই আমির হোসেনের নেতৃত্বে ধোপাজান চলতি নদীর তীরে সুরমা নদীতে ডিউটিতে থাকা টহল পুলিশ অভিযান পরিচালনা করে একটি বালু ভর্তি ষ্টিল নৌকা ও একটি পাথর বোঝাই ছোট নৌকা আটক করেন। নৌকা দুটি আটক করে সাথে সাথে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আসিক আল জিনাতকে জানালে তিনি দুটি নৌকাকে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে বালু বোঝাই নৌকাটিকে ৪০ হাজার ও পাথর বোঝাই নৌকাটিকে ৫হাজার টাকা জরিমানা করে মোট ৪৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
জানা যায় প্রতিনিয়ত ধোপাজান চলতি নদীতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে এবং প্রতিনিয়ত নৌকা আটক করে জরিমানা আদায় করা হলেও কিছু বালু শ্রমিকরা অভাবের তারনায় পুলিশের চোখ ফাকিঁ দিয়ে ধোপাজান চলতি নদী থেকে নৌকা বোঝাই করে বালু চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে এসময় খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে এবং এসব নৌকা আটক করে মোবাইল কোর্ট পরিচালনা করে নিয়মিত মামলাসহ জরিমানা আদায় করা হচ্ছে।
এব্যাপারে সদর থানা অফিসার ইনচার্জ মো: সহিদুর রহমান জানান কিছু অসাধু ব্যক্তিরা পুলিশের চোখ ফাকিঁ দিয়ে ধোপাজান চলতি নদীতে বালু ও পাথর উত্তোলন করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশের অভিযান পরিচালনা করে দুটি নৌকা আটক করে মোবাইল কোর্ট এর মাধ্যমে তাদের জরিমানা করা হয়। তিনি আরও বলেন যারাই অবৈধ ভাবে বালু ও পাথর উত্তোলন করে নিয়ে যাওয়ার চেষ্টা করবে তাদের আটক করতে আমাদের টহল পুলিশ নদীতে অবস্থান করছে। পুলিশের অভিযান অব্যাহত আছে তাদের আটক করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *