আমির হোসেন,গাজীপুর সিটি প্রতিনিধিঃ গাজীপুর ৫১নং ওয়ার্ড মানবতার কান্ডারী যুবলীগের সভাপতি পদপ্রার্থী জালাল মাহমুদ টুটুল এর নিজস্ব অর্থয়নের উদ্যোগে গাজীপুর যুগ্ন আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাইয়ের জন্মদিন উপলক্ষে গরিব অসহায়দের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।

গাজীপুর ৫১নং ওয়ার্ড মানবতার কান্ডারী যুবলীগের সভাপতি পদপ্রার্থী জালাল মাহমুদ টুটুল সাংবাদিকদের বলেন, চলছে করোনার দ্বিতীয় ধাপের লকডাউন।বন্ধ আছে মানুষের উপার্জন। পবিত্র রমজান মাসে এই দুঃসময়ে গরিব মুসলমানরা যেনো একটু হাসি মুখে ইফতার করতে পারে সেই লক্ষেই আমাদের ইফতারের আয়োজন। উল্লেখ্য যে করোনার মহামারি থেকে শুরু করে গাজীপুর সাতাইশ ৫১নং ওয়ার্ড গরিব অসহায় মানুষদের দুঃসময়ে পাশে দাড়িয়ে নিজেকে ধন্য মনে করছি।
এ সময় জালাল মাহমুদ টুটুল আরো বলেন, ‘লকডাউনের কারণে তেমন রোজগার না থাকায় বিপাকে পড়েছেন রিকশা ও ভ্যানচালক থেকে শুরু করে অসংখ্য শ্রমজীবী মানুষ। রমজান মাসে ইফতারি নিয়ে রোজাদার এসব শ্রমজীবীর পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। নিজের ব্যক্তিগত অর্থ দিয়ে প্রাথমিকভাবে ৪৫০ জনের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করছি।

এই সময় উপস্থিত ছিলেন গাজীপুর ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক সদস্য হাজী আব্দুল মালেক, আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক সদস্য নান্টু মন্ডল, ৫১ নং ওয়ার্ড যুবলীগ নেতা সাত্তার মন্ডল, রফিক, নূর মোহাম্মদ, সাকিব, শফি, আশরাফুল, ৫১ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী মমিনুল ইসলাম শাফি, ছাত্রলীগ নেতা রাজু তালুকদার, ২৭ চৌরাস্তা বাজার কমিটির আহ্বায়ক খোকন মিয়া, যুগ্ম আহ্বায়ক সোহেল মিয়া, জান্নাতুল বাকি মসজিদ কমিটির সভাপতি সাজু মিয়া, জামিয়া কোরআনিয়া মাদ্রাসা জিয়াউল ইসলাম আরো অনেক গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *