আমির হোসেন, গাজীপুর সিটি প্রতিনিধি:

গাজীপুরে টঙ্গী নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেছে ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাছির উদ্দিন মোল্লার উদ্যোগে হাজী সানাউল্লাহ মোল্লা ফাউন্ডেশন এর সার্বিক সহয়োগিতায় সাধারণ খেটে খাওয়া মানুষের প্রায় দুই হাজার পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

বুধবার সকাল ১০টায় থেকে মামদী্ মোল্লা স্কুল এন্ড কলেজ মাঠে বিভিন্ন জায়গায় থেকে আসা মানুষের মাঝে অসহায় সাধারণ মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেন সংগঠনের সদস্যরা।

করোনাভাইরাসের কারণে নিম্ন আয়ের ও মধ্যবিত্ত মানুষের কথা বিবেচনায় রেখে প্রতি বছরের মত এবারেও ২০০০ পরিবারকে ঈদে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পূর্বে যেমন হতদরিদ্র মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হতো কিন্তু এবার মধ্যবিত্ত অনেকের আর্থিক অবস্থা ভালো না থাকায় তাদের গোপনে এই ঈদ উপহার পৌঁছে দিচ্ছে গাজীপুর ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন মোল্লা।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন মোল্লা, আরো উপস্থিত ছিলেন গাজীপুরের টঙ্গী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মামুনুর রশিদ মোল্লা, গাজীপুর মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, ৫৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব হারুন-অর রশীদ, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শামীম মোল্লা সহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *