নিজস্ব প্রতিবেদন: শাহরুখ খানের হাত ধরেই ওম শান্তি ওম ছবিতে ডেবিউ করেছিলেন দীপিকা পাড়ুকোন । এরপর চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ার ছবিতে তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি মুগ্ধ করেছিল দর্শকদের। আবারও সেই ম্যাজিক ফিরে আসছে বড়পর্দায়। ‘পাঠান’ ছবিতে একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে।
শোনা যাচ্ছে ছবির খুবই গুরুত্বপূর্ণ কিছু অংশের শ্যুট করা হবে স্পেনে। নানা সিকোয়েন্স ফ্রেমবন্দী করা হবে স্পেনের অলিগলিতে। এর পাশাপাশি ছবির একটি গান শ্যুট করা হবে ঐ দেশের কিছু অচেনা অজানা জায়গায়। যেখানে এর আগে কোনও হিন্দি ছবির শ্যুটিং হয়নি। আগেও তাঁর ছবির মধ্যে দিয়ে নানা অচেনা অজানা জায়গা তুলে ধরেছেন প্রযোজক আদিত্য চোপড়া । এবারও সেরকমই কিছু জায়গা উঠে আসবে পাঠান ছবিতে। ইতিমধ্যেই স্পেনের সরকারের থেকে সেই সমস্ত জায়গায় শ্যুটিংয়ের পারমিশনও নিয়ে নিয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দ ও তাঁর টিম।
২০১৮ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল শাহরুখের ছবি জিরো। জিরো মুখ থুবড়ে পড়েছিল বক্সঅফিসে। এরপরই সিনেমা থেকে ব্রেক নেন অভিনেতা। বড়পর্দায় তাঁর অনুপস্থিতি মেনে নিতে পারছিলেন না তাঁর ফ্যানেরা। অবশেষে জানা যায়, পাঠান ছবিতে কামব্যাক করছেন কিং খান। দীপিকার পাশাপাশি এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *