মোঃ আবুল হোসেন সাজু মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

দাও খোদা বাড়িয়ে দাও ইমানে’র দৃষ্টি”
রমজানের রোজাটা মুমিনের কৃষ্টি এই স্লোগানকে সামনে রেখে বড়লেখা মানবসেবা সংস্থা’র উদ্যোগে ও দাতা সদস্য এবং প্রবাসীদের অর্থায়নে আজ (১০ এপ্রিল) শনিবার দুপুর ৩ ঘটিকার সময় বড়লেখা ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে’র প্রধান শিক্ষক বদর উদ্দিনের সভাপতিত্বে ও বড়লেখা মানবসেবা সংস্থা’র সাধারণ সম্পাদক মোহাম্মেদ শুভ’র সঞ্চালনায় রমজান সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ছালেহ আহমদ জুয়েল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জালাল আহমদ মুড়াউল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জাকির হোসেন, বড়লেখা মানবসেবা সংস্থা’র দাতা সদস্য সৌদি আরব প্রবাসী হোসেন আহমদ বড়লেখা নায়াগ্রাম উত্তর চৌমুহনী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ সিরাজ উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা মানবসেবা সংস্থা’র যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক এনাম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৌরভুল আলম, শুভাকাঙ্ক্ষী নূর আলম মোহন সহ প্রমুখ।

উল্লেখ্য: আসছে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে মধ্যবিত্ত এবং নিম্নবিত্ত পরিবারের মুখে হাসি ফোটাতে বড়লেখা মানবসেবা সংস্থা’র এই আয়োজন। বক্তব্যকালে অতিথিবৃন্দ সংগঠন এমন মহৎ উদ্যোগকে সাধুবাদ জানান, এবং এরখম আরো মহৎ উদ্যোগে বাস্তবায়ন করার জন্য উৎসাহ দেন।

প্রোগ্রাম চলাকালীন সময়ে আইনশৃংখলাবাহিনী’র প্রতি সম্মান রেখে সকলের মুখে মাক্স পরিধান করিয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে বিতরণ করা হয় এবং প্রোগ্রাম শেষে অর্ধশতকে’র ও বেশি ফ্যামিলির ঘরে ঘরে রমজান সামগ্রী পৌছে দেন সংগঠন এর দায়িত্বশীলেরা।

তরুণ নিয়ে গঠিত সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বড়লেখা মানবসেবা সংস্থা’র ২০১৯’সালের ২৫ জুলাই প্রতিষ্ঠা হয়ে সেই থেকে বড়লেখা উপজেলা’র বিভিন্ন জায়গায় সামাজিক ও মানবিক কাজে’র মধ্য দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে ইনশাআল্লাহ এই রখম সামাজিক ও মানবিক কাজ অব্যাহত থাকবে বলে আশাবাদী সংগঠনে’র পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *