মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে “খুশি থাকুক সবার সাথে, হাসি থাকুক সবার মুখে”-এই শ্লোগান নিয়ে ২০১৭ সালে সান্তাহারের কিছু সংখ্যক ছাত্রছাত্রী মিলে “স্মাইল পিপল” নামের সংগঠনের যাত্রা শুরু করে।
দরিদ্র মানুষের চিকিৎসা, পড়াশোনা, ঈদে নতুন জামা কাপড় ও করোনাকালীন সময়ে বিভিন্নভাবে অসহায় ও ছিন্নমূল মানুষগুলোর পাশে দাড়িয়েছে এই সংগঠনটি।

শনিবার (০৮ মে) বিকেল ৫টার সময় তারা তাদের নিজ উদ্যেগে সান্তাহার পৌরশহরের সান্তাহার রেলওয়ে জংশন ও আশে পাশের এলাকা ঘুরে প্রায় ৩৫০জন অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতারি বিতরণ করেছে।
এসময় উপস্থিত ছিলেন, স্মাইল পিপল সংগঠনের ফাউন্ডার আহনাফ তাহমিদ মিলু ও কো-ফাউন্ডার আতিক ইসমাম-সহ সদস্য শিফাত মোতালেব, মেহেদি আজমাইন টুটুল, অয়ন দাস, সাদাপ হোসেন, আবদুল্লাহ সাফায়েত, আকাশ রায়, জাকারিয়া নিশা, রিফাত, সাকিব, নাফিস ফুয়াদ শিফাত, সাদমান সাদাপ, আরিফ জাহান, সাকিব শাহারিয়ার, রোহিত আহমেদ প্রমূখ।

এসময় তারা জানায়, অসহায় ও ছিন্নমূল মানুষগুলোর পাশে দাড়ানো এবং পথশিশুদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করা তাদের উদ্দেশ্য। তারা সান্তাহারের সকল ছাত্রছাত্রীদের আহবান জানায় অসহায় ও ছিন্নমূল মানুষগুলোর এবং পথশিশুদের পাশে দাঁড়াতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *