স্টাফ রিপোর্টার কাইয়ুম সরকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি:

হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলার আদমপুর মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী(১৬) কে ধর্ষণের অভিযোগ উঠেছে । বুধবার রাত থেকে ভিকটিম চুনারুঘাট থানায় রয়েছে।মেডিকেল পরীক্ষার জন্য তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে ।এদিকে ধর্ষণের পর পালিয়ে যাওয়ার সময় দর্শক তানহা মিয়াকে আটক করলে স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে ১৫-২০ জন লোক জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতার বাড়িঘর ভাঙচুর হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে ।

তার মামাতো ভাই জানান, লাতুর গাও গ্রামের মেয়েটির বাবা প্রবাসে থাকেন। বুধবার সন্ধ্যায় সুযোগ বুঝে ঘরের জানালা দিয়ে প্রবেশ করে ওই মেয়েকে ধর্ষণ করে তানহা মিয়া নামের ওই লম্পট । তার চিৎকারে আশপাশের লোকজন এসে ধর্ষককে আটক করলে, স্থানীয় একজন মেম্বারের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাড়িঘরে হামলা করে এবং ধর্ষককে ছাড়িয়ে নিয়ে যায় ।প্রতিবেশী ও স্বজনরা ভিকটিম কে থানায় নিয়ে আসেন এবং অভিযোগ দায়ের করেন।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম জানান, মামলার প্রস্তুতি চলছে। ধর্ষককে গ্রেফতারের জন্য চিরুনি অভিযান অব্যাহত রয়েছে । ভিকটিম কে হবিগঞ্জ সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হবে।

Leave a Reply