মোঃ শামীম মিয়া-স্টাফ রিপোর্টারঃ

মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি, এবং বিভিন্ন হত্যা কান্ডর অস্ত্র উদ্ধার সহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য হবিগঞ্জের মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক’ কে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরষ্কৃত করা হয়েছে।

রোববার ( ০৬ জুন ) দুপুরে জেলা পুলিশ লাইন্সের হলরুমে জেলার পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃঙ্খলা আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

সভায় হবিগঞ্জ জেলার সকল থানার কর্মরত সকলস্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচঞ্চল বাড়ানোর লক্ষ্যে ২০২১ সালের এপ্রিল মাসের জেলার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচন করে পুরস্কার দেওয়া হয়।

পুলিশ হেডকোয়ার্টার প্রগীত অভিন্ন মানদণ্ডের আলোকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক সহ জেলা-থানা পযার্য়ের নির্বাচিত পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাধবপুর ও চুনারুঘাট সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, সহ জেলার পুলিশের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তাগণ

অনুষ্ঠান থেকে সম্মাননা ক্রেস্ট হাতে নেওয়ার পর নব-নির্বাচিত হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি ও মাধবপুর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুর রাজ্জাক-জেলা পুলিশ সুপার মহোদয়গণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয় আমার থানার সকলের। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি দ্বায়িত্ব পালনের কেত্রে আমি সকলের কাছে দোয়া চাই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *