নিজস্ব প্রতিবেদক:
হরিপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে করোনা কালীন কর্মহীন ১৪৯৫ শত পরিবারের হাতে ভি জি এফ উপহার নগদ অর্থ হরিপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন প্রদান করেন ।

শনিবার সকাল ৯ টা হরিপুর ইউনিয়ন পরিষদে প্রাঙ্গনে কর্মহীন পরিবারের নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক রওশন,হরিপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ আক্কাস আলী, উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক মোঃ মোবারক হোসেন, সম্পাদক হরিপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মো: ইমরান হোসেন কাজল, ফারুক,নয়ন,কামরুল প্রমুখ।

হরিপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন বলেন আমরা আজ কর্মহীন পরিবারের লোক জনের মাঝে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করতে পেরেছি। এবং করোনা কোভিড১৯ মহামারির প্রথম থেকে জননেত্রী এদেশের কর্মহীন মানুষের মাঝে প্রচুর পরিমান নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করার জন্য বরাদ্দ দিয়েছেন। আমরা জন প্রতিনিধিরা প্রধান মন্ত্রীর বাহক হিসেবে কাজ করে যাচ্ছি। এবং যতদিন করোন ভাইরাস থাকবে আমাদের পরিষদের ত্রাণ সামগ্রী বিতরণ কাজ অব্যাহত থাকবে। তিনি হরিপুর ইউনিয়ন বাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *