মোঃ আবু তৈয়ব. হাটহাজারী ( চট্টগ্রাম) প্রতিনিধি :

দেশি পোশাকের সমাহারে হাটহাজারীর আমির এরশাদ প্লাজায় যাত্রা শুরু করল জারা বুটিকস। তরুনীদের আধুনিক ডিজাইন ও শৈল্পিক প্রিন্টেরর সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজও, কুর্তি পাওয়া যাচ্ছে এ বুটিকস হাউজে। শনিবার ২৩/০১ /২০২১ইং বুটিকস হাউজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জারা বুটিকসের ব্যবস্থাপনা পরিচালক মো: ওসমান।

এ সময় চট্টগ্রাম বাস মালিক সমিতির সভাপতি আওয়ামীলিগ নেতা জনাব মো: মঞ্জুরুল আলম মঞ্জু। আলহাজ্ব গাজী আল্লামা শফিউল আলম নিজামি শায়খুল হাদিস ছিপাতলি গাউছিয়া এম.এ কামিল মাদ্রাসা। জয়নাল আবেদীন সাবেক এমপি এম.এ ওহাবের পুএ।মো: শোয়াইব সাধারণ সম্পাদক আমীর এরশাদ প্লাজা ব্যাবসায়ী সমিতি। মো: ওসমান জারা বুটিকস এর স্বত্বাধিকারী। হাটহাজারী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক যথাক্রমে মো: আতাউর রহমান মিয়া,মো: একরামুল হক এবং মো: মঈনউদ্দী প্রমুখ উপস্থিত ছিলেন। মো: ওসমান বলেন, ‘জারা’ বুটিকসের বেশিরভাগ পোশাকই তার একান্ত ভাবনা ও চিন্তার প্রতিফলন। প্রতিটি পোশাকের ডিজাউন ও রঙের ব্যবহারে রয়েছে নতুনত্ব।’ বুটিকসের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে উন্নত মানের কাপড়, ডিজাইনে নতুনত্ব আর রঙের রুচিসম্মত ব্যবহার।

ওসমান আরও বলেন, ‘একজন ফ্যাশন উদ্যোক্তা হিসেবে আমি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করি সুন্দর কিছু সৃষ্টি করতে, যা মানুষকে আরও সুন্দর ও আকর্ষণীয় করে তোলে।’ সাশ্রয়ী মূল্য ক্রেতাদের ভালো মানের পোশাক উপহার দিতে চান বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *