মোঃ আবু তৈয়ব. হাটহাজারী ( চট্টগ্রাম) প্রতিনিধি :

সদ্যবিদায়ী হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন এবং নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সহিদুল আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন উপজেলার ইউনিয়ন পরিষদ সমূহের চেয়ারম্যানগণ।

হাটহাজারী উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি হাসান জামান বাচ্চু, সেক্রেটারি নুরুল আহসান লাভু,
সদস্য- সরওয়ার মোরশেদ তালুকদার, এডভোকেট মো. শামিম, আলমগীর জামান সিআইপি, আবুবক্কর ছিদ্দিকী, মুজিবুর রহমান, এম এ মজিদ, মো. রফিক, মন্জুর হোসেন চৌধুরী মাসুদ, সালাউদ্দিন চৌধুরী, সিরাজুল হক বাবুল, মো. আলী হাসান উপস্থিত ছিলেন।

শুক্রবার (৯ জুলাই) উপজেলা পরিষদ কমপ্লেক্সে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সন্ধ্যা ৬টায় এই সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও চিকনদণ্ডি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ হাসান জামান বাচ্চু বলেন- “উন্নয়নের কান্ডারী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় হাটহাজারীর উন্নয়নের স্বার্থে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ ঐক্যবদ্ধ।
এমপি মহোদয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয় এবং বিদায়ী ইউএনও মহোদয় আমাদেরকে যথেষ্ট সহায়তা করেছেন, নবাগত ইউএনও সাহিদুল আলমের নিকট সকলেই সর্বোচ্চ সহায়তা চাই”

‘ বিগত সময়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়ের: সহিত বিদায়ী ইউএনওর সাথে কিছুটা মতবিরোধ সৃষ্টি হয়েছিলো’ উল্লেখ করে চেয়ারম্যান হাসান জামান বাচ্চু বলেন- ‘ নবাগত ইউএনও’র সহিত আমরা চেয়ারম্যান মহোদয়ের ভালো সম্পর্ক চাই, এবং তা উন্নয়নের স্বার্থেই।’

বিদায়ি ইউএনও এবং নবাগত ইউএনও চেয়ারম্যানগণকে ধন্যবাদ জানান। ইউএনও সকল চেয়ারম্যানগণের আন্তরিক সহায়তা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *