মোঃ আবু তৈয়ব. হাটহাজারী ( চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্রগ্রাম জেলার হাটহাজারী উপজেলার হাটহাজারী সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সংক্রমণ সম্প্রতি বেড়ে যাওয়ার প্রেক্ষিতে বিশেষায়িত কোভিড-১৯ ওয়ার্ডে সব বেড পরিপূর্ণ, রোগীর চাপ বাড়লেও জরুরী ভিত্তিতে রেডি করা এই ওয়ার্ডে বৈদ্যুতিক সিলিং ফ্যানসহ কিছু প্রস্তুতি অসম্পূর্ণ ছিলো।

এই সংবাদ জেনে হাটহাজারীর কিছু রাজনীতিক ও সমাজকর্মী হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কভিড-১৯ ওয়ার্ডের জন্য সিলিং ফ্যান এবং বিকল ফ্যানগুলোর জন্য ক্যাপাসিটর ও প্রয়োজনীয় যন্ত্রাংশ মিস্ত্রিসহ নিয়ে গেছেন, এসব নিজেদের উদ্যোগে ফিটিং করে চালু করে দেন।

এই সহায়তা প্রদানকারীর মধ্যে রয়েছেন- হাটহাজারী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহেদ ২টি এবং মাবনবিক আজিম পাড়া’ এর পক্ষে দুটি আর প্রবাসী ইমরান কায়সারের পক্ষে ১টি সিলিং ফ্যান।

রবিবার ( ১৮ জুলাই) হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রধান ডা. আবু সৈয়দ মোহাম্মদ ইমতিয়াজ হোসাইন’কে এই ফ্যানগুলো আনুষ্ঠানিক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন- মানবিক আজিম পাড়া সমন্বয়ক ও যুবলীগ নেতা আইয়ুব খান লিটন, চট্টগ্রাম পরিবহন মালিক সমিতি এবং দ্রুতযান স্পেশাল সার্ভিসের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান। মোহাম্মদ ইলিয়াছ ইনু, মোহাম্মদ নুরুন্নবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *