মো:শেখ শুভ মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার মোহনগঞ্জে নিখোঁজের দুদিন পর রেজাউল করিম রাজিব (২২) নামে এক যুবকের লাশ হাওর থেকে উদ্ধার করা হয়েছে। রাজিব ভাড়ায় মোটরসাইকেল চালাতো।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ৬ নং সুইয়ার ইউনিয়নের কাইচা পুর এক মৎস্য খামার থেকে মোটর চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজিব মোহনগঞ্জের দেওথান গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ভাড়ায় মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন এবং নিহতের চার বছর বয়সি একটি কন্যা সন্তান রয়েছে জানা গেছে।

এরআগে গত বুধবার রাতে থেকে রাজিবের সন্ধান পাচ্ছিল না পরিবার ও স্বজনেরা এবং এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ বলে জানায় নিহতের এক স্বজন।

আকককৃত হলো- উপজেলার ৬ নং সুয়াইর ইউনিয়ন এর হাটনাইয়ার রেজাউল করিম মোহন (৪০) ভাটিয়া
গ্রামের অর্থ ইউপি সদস্য ৯ নং ওয়ার্ড এর আবুল কালাম (৪৫)ও আলীপুর এর শরিফ (২০)।

নিহত রাজিবের পরিচিত স্বজন ও সম্পর্কে চাচাতো ভাই পরিচয় দেয়া দেওথান গ্রামের হিরা বলেন, গত বুধবার রাতে মোটর সাইকেল ভাড়া নিয়ে মোহনগঞ্জ থেকে ভাটিয়া এলাকায় আসে। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না ।

খোঁজ না পেয়ে ভাড়ায় মোটর সাইকেল চালায় রাজিবের অন্যান্য সহকর্মীরা খোঁজখুজি করতে থাকে। এক পর্যায়ের আজ (শুক্রবার) বেলা সাড়ে ১১টার দিকে খাইছাপুর হাওরে এক মৎস্য খামারে রাজিবের মৃতদেহ ভাসতে দেখতে পাওয়া যায়।

তিনি আরও জানান, খবর দেয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এঘটনায় কথাবার্তায় সন্দেহ পোষন হলেগ রেজাউল করিম মোহন আবুল কালাম ও শরিফকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে কথা বলার জন্য মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। সব দিক বিবেচনায় নিয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ.কে.এম. মনিরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, খবর পেয়ে নেত্রকোনা থেকে ঘটনাস্থলের দিকে যাচ্ছি। এখন রাস্তার মধ্যে রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *