এস এম আদনান উদ্দিন স্টাফ রিপোর্টারঃ

পাবনায় হেফাজতের তান্ডব ঠেকাতে রাজপথে অবস্থান করেছে পাবনা জেলা ছাত্রলীগ। গত ২৬ শে মার্চ বায়তুল মোকাররম মসজিদে পুলিশের সাথে হেফাজত ইসলামের কর্মীদের সংঘর্ষের ঘটনার জের ধরে গতকাল দ্বিতীয় দিনের ন্যায় সারা দেশে বিক্ষোভ সমাবেশের ডাক দেয় হেফাজত ইসলাম।

বিভিন্ন সুত্রে জানা যায় যে, পাবনায় হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল জামিয়া আশরাফিয়া মাদ্রাসা থেকে বের হওয়ার ঘটনাটি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়লে তাদের তান্ডব ঠেকাতে রাজপথে অবস্থান নেয় পাবনা জেলা ছাত্রলীগ।

পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান’র নেতৃত্বে একটি দল টার্মিনাল থেকে মুজাহিদ ক্লাব পর্যন্ত অবস্থান নেয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল হোসেন,সাবেক সহ সভাপতি রনি,সহ সভাপতি রপু চৌধুরী, সাবেক সহ-সম্পাদক শিশ হাসান,সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক উষান কুমার সাহা,পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়ন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ইফতে আরাফাত সিফাত,সদর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবু,সদর থানা ছাত্রলীগের মেহেদী হাসান আহাদ,মুনসুর আলী কলেজের সাধারণ সম্পাদক সাকিবাল হাসান,দাপুনিয়া ছাত্রলীগের সাধারন সম্পাদক তন্ময়,ছাত্রলীগ নেতা ইফতে আরাফাত সিয়াম, হাসান শাওন, আজমাইন জিসান সহ প্রমুখ।

এ সময় মেহেদী হাসান সময় সংবাদ বিডিকে বলেন “কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ অনুযায়ী হেফাজত ইসলাম নামক জঙ্গি দলের সকল তান্ডব ঠেকাতে আমরা পাবনা জেলা ছাত্রলীগ বদ্ধপরিকর।পাবনার সাধারণ জনগনের জান-মালের ক্ষয়ক্ষতি ও ভাবমূর্তি যেন নস্ট না হয় একারনে আমরা পাবনা শহরের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে অবস্থান নিয়েছি কিন্তু শেষমেশ হেফাজতের পাবনায় কর্মসূচিই দেখতে পায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *